Finance
এক্সপানা লিমিটেড’র সাথে পার্টনারশিপে রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট সল্যুশন আনল রবি

04 Jan 2018

#

ঢাকা, জানুয়ারি ৪: দেশের সম্ভাবনাময় খাদ্য ও পানীয় শিল্পের জন্য সম্প্রতি রেষ্টুরেন্ট ম্যানেজমেন্ট সল্যুশন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এ লক্ষ্যে শীর্ষ রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান এক্সপানা লিমিটেড’র সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে অপারেটরটি।

রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট সল্যুশনের অন্যতম ফিচার হলো ট্যাবলেট ম্যানেজমেন্ট, হ্যান্ডহেল্ড ডিভাইসের মাধ্যমে অর্ডার প্রোসেসিং, তাৎক্ষণিক অর্ডার ট্র্যাকিং’র পাশাপাশি ব্যাক অফিস ম্যানেজমেন্ট’র (আর্থিক, সাথে সাথে রিপোর্টিং ও ইনভেন্টরি সিস্টেম) এবং একাধিক আউটলেট ম্যানেজমেন্টসহ সেন্ট্রাল ইনভেনটরি অ্যান্ড প্রোডাকশন ম্যানেজমেন্ট।

 

রবি’র কানেক্টেড বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট জায়েদ সাদাত এবং এক্সপানা লিমিটেড’র সিইও মো. তৌফিক হাসান সম্প্রতি রাজধানীতে রবি’র কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের চুক্তিটি সই করেন। এ চুক্তির মাধ্যমে রবি এন্টারপ্রাইজ/এসএমই ক্লায়েন্টদের রেষ্টুরেন্ট ম্যানেজমেন্ট সল্যুশন প্রদান করবে।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র কানেক্টেড বিজনেস’র জেনারেল ম্যানেজার ফিরোজ রাজ্জাক, ম্যানেজার আমরান কবীর এবং এক্সপানা’র ম্যানেজিং ডিরেক্টর রেদওয়ান আল হামীদ ও সিটিও তাওহিদ রিদওয়ান রাজ্জাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics