Finance
স্মার্ট হোম ও এন্টারপ্রাইজ অফার চালু করলো রবি

13 Feb 2018

#

ঢাকা, ফেব্রুয়ারি ১৩ঃ রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য স্মার্ট হোম ও এন্টারপ্রাইজ অফার চালু করলো দেশের শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি আজিয়াটা।

দেশে এই প্রথম মোবাইল ইন্টারনেটের পাশাপাশি গ্রাহকদের উচ্চ গতির হোম ইন্টারনেট সার্ভিস প্রদান করতে ব্রডব্যান্ড ওয়্যারলেস অ্যাকসেস (বিডব্লিউএ) অপারেটরের সাথে কাজ শুরু করল কোন মোবাইল ফোন অপারেটর।

 

আজ রাজধানীর রবি কর্পোরেট অফিসে আয়োজিত অফারটির উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিআরসি’র সিস্টেম অ্যান্ড সার্ভিস’র ডিরেক্টর লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মাদ আজিজুর রহমান সিদ্দিকী, পিএসসি।

 

এসময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, সহযোগী বিডব্লিউএ অপারেটর, কিউবি’র চিফ এক্সিকিউটিভ অফিসার ফয়সাল হায়দারও উপস্থিত ছিলেন।

 

এছাড়া উপস্থিত ছিলেন রবি’র চিফ কমার্সিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব, হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স শাহেদ আলম, হেড অব কর্পোরেট স্ট্রাটেজি রুহুল আমিন, কর্পোরেট স্ট্রাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আরমান আহমেদ সিদ্দিকী এবং কিউবি’র হেড অফ রেগুলেটরি অ্যাফেয়ার্স জিয়া হাসান খান।

 

এ অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ১জিবি মোবাইল ইন্টারনেট এবং গ্রাহকরা তাদের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে আনলিমিটেড ফিক্সড ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন। প্রমোশনাল অফার হিসেবে ৩০ দিনের জন্য ৯৯৯ টাকায় (কর ছাড়া) এবং এরপর থেকে ১ হাজার ২৯৯ টাকায় (কর ছাড়া) দ্রুতগতির এ ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

আগ্রহী রবি ও এয়ারটেল গ্রাহকরা- ০১৮৮৫০২০৩০৪ বা ০১৬৩৭৫৫১১৫৫ হেল্পলাইন নাম্বারে কল করে অথবা িি.িৎড়নর.পড়স.নফ সাইটটি ভিজিট করে অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

 

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, “কিউবি’র সাথে পার্টনারশিপে রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য স্মার্ট হোম ও এন্টারপ্রাইজ অফার চালু করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। ঘরে, বাইরে বা অফিসে যেখানেই থাকুক না কেন আজকের জীবনে ইন্টারনেটের কোন বিকল্প নেই। সে বিষয়টি মাথায় রেখে গ্রাহকদের বাসা, অফিস, মোবাইল ইন্টারনেটের জন্য আলাদা আলাদা ডেটা প্রডাক্ট কেনার ঝামেলা থেকে মুক্তি দিতে এ অফার এনেছে রবি। আশা করি সেবাটি গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলের সাথে সঙ্গতিপূর্ণ হবে।”




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics