Bangladesh
শেখ হাসিনা সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন

13 Mar 2018

#

ঢাকা, ১৩ মার্চ, ২০১৮: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাঠমান্ডুতে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে সিঙ্গাপুরে তাঁর সরকারি সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন।

সংবাদ সংস্থা বাসস জানায়, বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে মঙ্গলবার বিকেলে শেখ হাসিনা ঢাকা ফিরবেন। ৪দিনের সরকারি সফরে রোববার তিনি সিঙ্গাপুর পৌঁছেন। বুধবার তাঁর দেশে ফেরার কথা ছিল।
 

এক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, বিমান বিধ্বস্তের ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে তিনি দেশে ফিরবেন। তিনি এ দুর্ঘটনায় নেপাল, চীন, মালদ্বীপ এবং অপর কয়েকটি দেশের নাগরিকদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি নিহতদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
 

বিমান দুর্ঘটনার পর পরই শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাড়গা প্রসাদ শর্মা ওলির সঙ্গে কথা বলেন এবং উদ্ধার অভিযান পরিচালনা ও আহতদের চিকিৎসায় সম্ভাব্য সব ধরনের সহায়তার আশ্বাস দেন।
 

প্রধানমন্ত্রী বলেন, চিকিৎসক এবং প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম ও জনবলসহ একটি বিমান প্রস্তুত রয়েছে। ত্রিভুবন আন্তর্জাতিক বিমান বন্দর পুনরায় চালু হওয়ার সঙ্গে সঙ্গেই এ বিমান কাঠমান্ডু পৌঁছবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics