Finance
ঢাকা পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষে বিদ্যুৎ বিল গ্রহণ করবে রবি

23 Mar 2018

#

ঢাকা, মার্চ ২৩: বিদ্যুৎ বিল গ্রহণ সেবা প্রদানের জন্য সম্প্রতি ঢাকা পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) সাথে একটি চুক্তি সই করেছে রবি।

এর ফলে ডিপিডিসির গ্রাহকরা সহজ ও সুবিধাজনক উপায়ে তাদের প্রি-পেইড বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।

 

রাজধানীর বিদ্যুৎ ভবনে ডিপিডিসির ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার বিকাশ দেওয়ানের উপস্থিতিতে রবির চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং ডিপিডিসির কোম্পানি সেক্রেটারি জয়ন্ত কুমার শিকদার নিজ নিজ প্রতিষ্ঠনের পক্ষে চুক্তিটি সই করেন।

 

এসময় রবির এম-মানি অ্যান্ড রেগুলেটরির ভাইস প্রেসিডেন্ট দেওয়ান নাজমুল হাসান, ডিজিটাল অ্যাডভের্টাইজিংয়ের জেনারেলর ম্যানেজার মো. সানজিদ হোসেন, এম-মানির জেনারেল ম্যানেজার মো. জাহিদ হোসেন ও মোহাম্মদ ফারুক হোসেন, ম্যানেজার মো. ফিরোজ কবির এবং ডিপিডিসির এক্সিকিউটিভ ডিরেক্টর (ফিন্যান্স) মো. গোলাম মোস্তফা, এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআর) আবু তাজ মোহাম্মদ জাকির হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশন) এটিএম হারুন-অর-রশিদ, এক্সিকিউটিভ ডিরেক্টর (ইঞ্জিনিয়ারিং) মো. রামিজ উদ্দিন সরকারসহ ডিপিডিসির অন্যান্য পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ডিপিডিসির বিলিং সিস্টেমের সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করবে রবির বিল পেমেন্ট প্লাটফর্ম ‘রবি ক্যাশ’।

 

রবি ক্যাশের মাধ্যমে বিল পরিশোধ করার সাথে সাথে তা ডিপিডিসির সিস্টেমে আপডেট হয়ে যাবে।

 

রবি ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি), রবি ক্যাশ পয়েন্ট বা নিজস্ব মোবাইল ফোনের মাধ্যমে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন।

 

মোবাইল ফোনের মাধ্যমে বিল পরিশোধের ক্ষেত্রে প্রথমে গ্রাহকদের নিকটস্থ ডব্লিওআইসি বা রবি ক্যাশ পয়েন্ট থেকে ইলেকট্রনিক ফ্লোট (রবিক্যাশ) ক্যাশ ইন করতে হবে।

 

 

বিল পরিশোধের সাথে সাথে গ্রাহককে একটি নিশ্চিতকরণ এসএমএস পাঠানো হবে। বিল পরিশোধের ক্ষেত্রে রবির বিল পরিশোধ ব্যবস্থা বা রবি ক্যাশ পুরোপুরি নিরাপদ ও নির্ভরযোগ্য। বিদ্যুৎ বিল পরিশোধ ছাড়াও গ্রাহকরা রবি ক্যাশ এজেন্ট বা রবি ক্যাশ ব্যবহার করে নিজের মোবাইল ফোনের মাধ্যমে ট্রেনের টিকিটও কিনতে পারবেন।

 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics