Bangladesh
একদল মানুষ ক্ষমতা ছিনিয়ে নিতে উদ্যোগী হয়েছেঃ হাসিনা

17 Sep 2013

#

ঢাকা, সেপ্টেম্বর ১৬: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বলেন যে বাংলাদেশে একটি গোষ্ঠী উদ্যত হয়েছে আওয়ামী লীগ সরকারের থেকে ক্ষমতা ছিনিয়ে নেওয়ার জন্য।

 বিএনপির নাম উল্লেখ না করেই তিনি বলেনঃ "এই গোষ্ঠী অবৈধভাবে ক্ষমতা ছিনিয়ে নিতে চায়। মানুষকে আমি অনুরোধ করছি এদের থেকে সাবধান থাকতে।"

 
"শুধুমাত্র আওয়ামী লীগই সংবিধান অনুযায়ী ক্ষমতা হস্তান্তর করে ... আজ থেকে নয়, যবে থেকে সংবিধান লেখা হয়েছে তবে থেকে," তিনি বলেন।
 
হাসিনা সেপ্টেম্বর ১০এ বলেন বিএনপি ও জামাত ধর্মের নামে মানুষকে বিপথে চালিত করেছে পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচনে।
 
"এখন মানুশ বুঝতে পেরেছেন যে তাদের বিএনপি ও জামাতের প্রচার দ্বারা বিপথে চালিত করা হয়েছে," হাসিনা বলেন।
 
"বিএনপি ও জামাত ধর্মের নামে প্রচারে বিশেষজ্ঞ। তাই আমরা সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে গিয়েছিলাম। কিন্তু এখন মানুষ তাদের মানসিকতা পরিবর্তন করেছে," হাসিনা বলেন।
 
অন্যদিকে, একই দিনে, হাসিনার একমাত্র পুত্র সাজিব ওয়াজেদ জয় বাংলাদেশের মানুষদের কাছে আওয়ামী লীগের জন্য ভোট প্রার্থনা করেন দেশের উন্নতির জন্য।
 
"বাংলাদেশ উন্নয়নের আরেকটি ধাপ অর্জন করল আজ। বিশ্ব প্রতিযোগিতামূলক সূচকে (গ্লোবাল কমপেটেটিভ ইনডেক্স) বাংলাদেশ আটটি ধাপ এগিয়ে গেলো আজ। বিশ্ব অর্থনৈতিক ফোরামের করা এই সুচকে আমাদের অর্থনীতি অন্যান্য দেশগুলোর অর্থনীতির তুলনায় কতখানি প্রতিযোগিতামূলক তা পরিমাপ করা হয়," জয় একটি ফেসবুক পোস্টে লেখেন। 
 
"সম্প্রতি আমাদের মাথাপিছু গড় আয়ও ১,০০০ মার্কিন ডলার ছাড়িয়ে যায়। বাংলাদেশের জন্য এই অর্জন একটি বড় ধরনের মাইলফলক। আর এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের যথাযথ নীতির কারণে। বাংলাদেশে এর আগে কখনোই এতো দ্রুত গতিতে উন্নয়ন হয়নি," তিনি বলেন।
 
"আমাদের নীতির যদি ধারাবাহিকতা রাখা হয় তবে নিশ্চিতভাবেই আমরা মধ্যম-আয়ের দেশ হিসাবে ২০২১ সালে কিংবা তারও আগে আত্মপ্রকাশ করবো। আর শুধু মাত্র আওয়ামী লীগকে ভোট দিলেই এই ধারা অব্যাহত রাখা সম্ভব," তিনি বলেন।
 
"বাংলাদেশ আওয়ামী লীগ- বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য!" জয় বলেন।



Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics