Entertainment
উন্নিশ বছরেই হিট জেসিয়া

Bangladesh Live News | @banglalivenews | 30 Jun 2018

Jesiya earns stardom in 19
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ৩০ : বয়স মাত্র ১৯ বছর। এর মধ্যে অনেক নাম কুড়িয়েছেন !

ট্রলড হয়েছেন ফেইসবুকে। তার ছবি নিয়ে নিন্দার ঝড় বয়ে গেছে।

 

বলতে গেলে বয়সের তুলনায় বুড়িয়েছেন বেশি। যে বয়সে মেয়েদের মধ্যে রাখ-ঢাকটা বেশি থাকে, তিনি তখন ঢাক-ঢোল পিটিয়ে তার প্রেম কাহিনী জাহির করছেন।

 

শুধু তাই নয়, প্রেম করলেও বিয়ের বিষয়টি তার চিন্তায় নেই। না থাকার কথা, এখনও তার দেখতে অনেক কিছু বাকি।

 

গত বছর মিস বাংলাদেশের মুকুট তার মাথায় ওঠে। এরপর একটানা অভিনয় এবং মডেলিং কওে চলেছেন। আশায় আছেন কখন বলিউড নিদেন পক্ষে টালিউড থেকে ডাক পাবেন।


ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করার পর তার সঙ্গে জুটি বেঁধে টেলিভিশনের পর্দায় এসেছেন জেসিয়া। ঈদে সম্প্রচারিত টেলিফিল্ম ‘ছবির প্রতিচ্ছবি’তে কে›ন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তারা। তবে জেসিয়া প্রেমিক সালমানের সঙ্গে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তার ভাষায় ‘ওর সঙ্গে কাজটাও সহজ হয়। ও আমাকে অনেক সহায়তা করে। কোনও কাজ যদি ভালো না হয়, আরও ভালো করার তাগাদা দেয়।’


জেসিয়ার বয়স কম। সিনেমায় অীভনয় করতে হলে যে শারিরীক পুষ্টতা দরকার তা তিন এখনও অর্জন করতে পারেননি। তবে তার ষ্টোর কমতি নেই। লক্ষ বড় পর্দা হলেও তিনি তার ‘লিমিটেশন’ জানেন।

 

তিনি বলেন, ‘সিনেমা নিয়ে ভেবেছি। কিন্তু এখনই সিনেমা করতে চাচ্ছি না। করলেও আরও পরে করব। টেলিফিল্মগুলোতেই কাজ করছি।

 

সিনেমা করলে একবারেই করব। একটা করলেও ভালো করেই করব। তাই একটু সময় নিচ্ছি’। তবে সলমানের সংগে তার প্রেম নিয়ে বিস্তর জল ঘোলা হচ্ছে। বলতৈ গেলে আত্মীয়-স্বজনদেও অনেকেই ক্ষেপেচেন। এ নিয়ে তার কোনো হেল-দোল নেই। তিনি বলেন, ‘একেক জনের ভালোলাগা একেক রকম। সবাইকেই শ্রদ্ধা করি। কারও ভালো না লাগলেও কোনো সমস্যা নাই।’

 

ছবিঃ জেসিয়া ইসলাম ও সালমান 




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics