Finance
ঈদুল আযহাকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো ‘মিট দি ঈদ’ ক্যাম্পেইন

Bangladesh Live News | @banglalivenews | 23 Jul 2018

Samsung brings Meet The Eid campaign
ঢাকা, জুলাই ২৩: স্যামসাং আসন্ন ঈদুল আযহায় গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে শুরু করেছে ‘মিট দি ঈদ’ ক্যাম্পেইন। ক্যম্পাইনে থাকছে এক্সচেঞ্জ অফার, ক্যাশব্যাক এবং মেগা গিফট হিসেবে। অফারটি আগামি ৩১ আগস্ট পর্যন্ত চলবে।

এক্সচেঞ্জ অফারের মধ্যে গ্রাহকরা যেকোন মডেলের ফ্রিজ এক্সচেঞ্জ করে নতুন স্যামসাং রেফ্রিজারেটরে পাবেন সর্বোচ্চ ২০,০০০ টাকা ক্যাশব্যাক। এক্সচেঞ্জকৃত ফ্রিজের ধারণ ও কার্যক্ষমতার ওপর নির্ভর করে গ্রাহকদের স্যামসাং রেফ্রিজারেটরের প্রমোশনাল মূল্যের সাথে দেয়া হবে এই ক্যাশব্যাক। ‘মিট দি ঈদ’ ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকরা স্যামসাং রেফ্রিজারেটর, এসি এবং মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ক্যাশব্যাক।

 

এবারের ঈদকে আরও আনন্দময় করে তুলতে স্যামসাং প্রতি সপ্তাহে একটি করে মেগা গিফট প্রদান করবে। মেগা গিফট অফারে স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, ভ্যাকুয়াম ক্লিনার এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে জিতে নেয়ার সুযোগ থাকবে একটি হোম অ্যাপ্লায়েন্স সেট। মেগা গিফট পাবার জন্য গ্রাহকদের এসএমএস পাঠাতে হবে। এসএমএস করার নিয়ম- EID<>প্রোডাক্ট কোড<>শপ কোড  দিয়ে পাঠিয়ে দিন ৬৯৬৯ নম্বরে।

 

এই প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “প্রতি বছর ঈদুল আযহা মানুষের জীবনে খুশির বার্তা নিয়ে আসে। প্রতিটি ক্যম্পেইন এই আমরা অনেক বেশি অফার দেয়ার চেষ্টা করি। রেফ্রিজারেটর এক্সচেঞ্জ অফার সেরকমই একটি অফার। ফুটবল বিশ্বকাপের সময়ে আমাদের টিভি এক্সচেঞ্জ অফার গ্রাহকদের মাঝে প্রচুর সাড়া ফেলে। আমরা আশা করি এবারের রেফ্রিজারেটর এক্সচেঞ্জ অফারেও আমরা তেমন সাড়া পাব।”

 

‘মিট দি ঈদ’ ক্যাম্পেইনের সকল অফার বাংলাদেশের সকল স্যামসাং অনুমোদিত সকল শোরুমে পাওয়া যাবে। ট্রান্সকম, ইলেক্ট্রা, র‌্যাংগস এবং ফেয়ার ইলেকট্রনিক্স বাংলাদেশে স্যামসাংয়ের অনুমোদিত ডিলার। শুধুমাত্র রেফ্রিজারেটর এক্সচেঞ্জ অফারটি স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু আউটলেটে পাওয়া যাবে। বিস্তারিত জানতে ফোন করুন স্যামসাংয়ের কল সেন্টার ০৮০০০৩০০৩০০ নম্বরে (চার্জ প্রযোজ্য নয়) এবং চোখ রাখুন স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics