Muktijudho
মুক্তিযোদ্ধার স্ত্রী-ছেলেকে পিটিয়ে হাসপাতালে পাঠালো দূর্বৃত্তরা

Bangladesh Live News | @banglalivenews | 02 Sep 2018

Attackers beat up Muktijoddha's wife and child
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২ : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক মুক্তিযোদ্ধার স্ত্রী ও ছেলেকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

 

এর আগে শুক্রবার রাতে পূর্বশক্রতার জের ধরে উপজেলার বামনী গ্রামে এ ঘটনা ঘটে। আহত পেয়ারা বেগম (৬৫) ও আবদুল্লাহ কাউসার সবুজকে (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ জানায়, উপজেলার বামনী গ্রামের মুক্তিযোদ্ধা খোরশেদ আলম পাটোয়ারীর ছেলে আবদুল্লাহ কাউসার সবুজ রায়পুর দলিল লেখক সমিতির সদস্য। প্রতিবেশী প্রবাসী জাকির হোসেনের পরিবারের সঙ্গে বিরোধের জেরে শুক্রবার জাকির হোসেনের ছেলে শান্ত ও ফাহিম এবং আমিন উল্যার ছেলে গণিসহ কয়েকজন সবুজকে মারধর করে। খবর পেয়ে সবুজের মা ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়।


মুক্তিযোদ্ধার স্ত্রী পেয়ারা বেগম বলেন, অন্যায়ভাবে আমাদের ওপর হামলা করা হয়েছে। আমাকে এবং আমার ছেলেকে মেরে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনার আমি বিচার চাই। এদিকে, ঘটনার পর থেকে হামলাকারীরা আত্মগোপনে রয়েছে। এ বিষয়ে বক্তব্য জানার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।


রায়পুর থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোলাইমান বলেন, এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




Video of the day
More Muktijudho News
Recent Photos and Videos

Web Statistics