Bangladesh
স্বাধীনতাবিরোধী শক্তিকে ধ্বংস করতে হবে: এইচ টি ইমাম

Bangladesh Live News | @banglalivenews | 13 Sep 2018

Anti-independence force should be defeated: Imam
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ১৩ : আগামী নির্বাচনে স্বাধীনতাবিরোধী শক্তিকে শুধু প্রতিহত নয়, ধ্বংস করতে হবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু সেনা পরিষদ ও মুক্তিযুদ্ধো বিসিএস অফিসার্স কল্যাণ সমিতি আয়োজিত ‘স্বাধীনতাবিরোধী অপশক্তিকে প্রতিহত কর’ শীর্ষক আলোচনা সভায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম এ কথা বলেন।


তিনি বলেন, দেশের সবচেয়ে ধনী এবং সোশ্যাল মিডিয়ার বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে। তারা সেটার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। সেদিকে নজর রাখতে হবে। এ নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই। নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি বিজয়ী না হলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে।


ইমাম বলেন, প্রতিপক্ষকে এত দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কি করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। নির্বাচন নিয়ে তিনি বলেন, ডিসেম্বরে নির্বাচন ঘোষণা হওয়ার পরে প্রশাসন সহায়ক সরকারের অধীনে চলে যাবে। কিন্তু বর্তমানে আমরা সরকারে আছি তাই এখন থেকেই আমাদের নির্বাচনের প্রস্তুতি নিতে হবে এবং সব জায়গায় নির্বাচনের খবর পৌঁছে দিতে হবে।


বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক মেজর (অব.) আতমা হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ক্যাপ্টন (অব.) এবি তাজুল ইসলাম, এস কে হাবিবুল্লাহ, লে. কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics