Bangladesh
সরকার পতনের ঘোষণাকে পাত্তাই দিচ্ছে না আওয়ামী লীগ

Bangladesh Live News | @banglalivenews | 26 Sep 2018

Awami League not paying importance to government downfall issue
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৬ : আগামী পহেলা অক্টোবর থেকে সরকার পতনের আন্দোলন শুরু করবে বিএনপি।

এ লক্ষ মাঠ পর্যায়ের নেতাকর্মীদের প্রস্তুত হতে বলেছেন বিএনপির শীর্ষ নেতারা। কিন্তু তাদের এই ঘোষণাকে পাত্তাই দিচ্ছেন না আওয়ামী লীগ নেতারা। তারা বলছেন, বিএনপি তো বহুদিন ধরেই আন্দোলন করার চেষ্টা করছে। কিন্তু তাদের আন্দোলনে জনগণ সাড়া দেয়নি। বিএনপির আন্দোলন আর জমবে না। এদিকে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল আগামী ২৯ সেপ্টেম্বর থেকেই মাঠে থাকবে বলে জানিয়েছেন ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম।


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ মঙ্গলবার প্রেস ক্লাবের এক সভা থেকে সরকার পতনের আন্দোলনের জন্য পহেলা অক্টোবর থেকে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, জনগণকে সাথে নিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এবং আগামী নির্বাচনে অংশ নিয়ে আমরা এ সরকারকে অপসারণ করব।


এছাড়া আগামী ২৯ সেপ্টেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি। এদিকে ১৪ দল জানায় গত সোমবারই তারা ঘোষণা দিয়েছে ২৯ সেপ্টেম্বর মহানগর নাট্যমঞ্চে সমাবেশ করা হবে। একই দিনে ঢাকা মহানগরীতে ১৪ দল এবং বিএনপির সমাবেশ ঘোষণা এবং ঢাকা দখলে রাখার ঘোষণা সাধারণ মানুষকে অনেকটা দুঃশ্চিন্তায় ফেলেছে।


মঙ্গলবার ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্তকারীরা মাঠে নামবে। আমরা আগে থেকেই ঢাকা দখলে নেব। আগামীতেও ঢাকা আমাদের দখলে থাকবে। শুধু ঢাকা নয়, সারা বাংলাদেশ শেখ হাসিনার দখলে থাকবে বলে ঘোষণা দেন নাসিম।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics