Bangladesh
নির্বাচন নিয়ে অরাজকতা হলে সমুচিত জবাব দেবে ছাত্রলীগ

Bangladesh Live News | @banglalivenews | 26 Sep 2018

No violence related to elections accepted by Chhatra League
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৬ : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে কেউ দেশে কোনো প্রকার অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করলে ছাত্রলীগ তার সমুচিত জবাব দেবে।’

মঙ্গলবার ফটিকছড়ি সরকারি কলেজে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ আয়োজিত সমাবেশ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ছাত্রলীগ সভাপতি বলেন, ‘আগামীতে যে নির্বাচন আসছে, সে নির্বাচন অত্যন্ত কঠিন। নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় কাজ করতে হবে।’ কোটা আন্দোলন প্রসঙ্গে শোভন বলেন, ‘আন্দোলনের নামে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের মাথা নষ্ট করে দেয়ার একটা পরিকল্পনা ছিল। কিন্তু প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্তে তাদের সে প্রচেষ্টা ব্যর্থ হয়েছে।’


চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় সমাবেশে প্রধান আলোচক ছিলেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আদিত্য নন্দী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরান।


এসময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সাহেদুল আলম সাহেদ, ছাত্রলীগ নেতা মাইনুল করিম সাউকি, ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরী, জেলা ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সস্পাদক রায়হান রুপু, ফটিকছড়ি পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু শোয়েব, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক আলী শিকদার শুভ প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics