Entertainment
বাবা শাকিবকে জন্মদিনের দাওয়াত দিতে মায়ের সঙ্গে এফডিসিতে জয়

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2018

Shakib Khan's birthday has special guest
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৭ : শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদের পর গত মার্চ মাসে কলকাতায় শাকিব খানের শুটিংয়ের সেটে ছেলে জয়কে সঙ্গে নিয়ে একবার হাজির হয়েছিলেন অপু বিশ্বাস।

 এবার এফডিসিতে শাকিবের শুটিংয়ে ছেলেকে নিয়ে হাজির হলেন অপু বিশ্বাস। মঙ্গলবার বিএফডিসিতে নতুন ‘কালপ্রিট’ সিনেমার শুটিং সেটে হাজির হয়েছিলেন তারা। হঠাৎ শাকিবের শুটিংয়ে কেন অপু বিশ্বাস। জানা গেল কারণটা পুত্র আব্রাম জয়।


২৭ সেপ্টেম্বর আব্রামের জন্মদিন। তাই বাবাকে দাওয়াত কার্ড দিতে এসেছে ছেলে। ছেলেকে শুটিং সেটে পেয়ে বেশ খুশি হন শাকিব খান। সেখানেই ছেলের সঙ্গে খেলায় মেতে উঠেন তিনি। কিছু সময় একসঙ্গে কাটে বাবা-ছেলের। বাবাকে জন্মদিনের কার্ড দিয়ে মায়ের সঙ্গে ফিরে আসে জয়। বসুন্ধরা আবাসিক এলাকায় আব্রাম এখন মায়ের সঙ্গেই থাকে। অপু জানান, পুত্রের তৃতীয় জন্মদিনেও আয়োজন করা হচ্ছে ছোট পরিসরে পার্টি। এজন্য এখন কার্ডগুলো বিতরণ করা হচ্ছে।


প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসে পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ নায়ক-নায়িকার সংসারে বিচ্ছেদ ঘটে।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics