Bangladesh
আন্দোলনের নামে নৈরাজ্য করলে দাঁত ভাঙা জবাব : ওবায়দুল কাদের

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2018

Violence in the name of protest will not be accepted: Kader
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৮ : বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনারা শান্তিপূর্ণ আন্দোলন করলে কোনো কথা নেই।

কিন্তু আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে, ভাঙচুর বা আগুন সন্ত্রাস করলে দাঁত ভাঙা জবাব দেয়া হবে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে সংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বর্তমানে কিছু অশুভ শক্তি দেশে মাথা চাড়া দিয়ে উঠেছে। তারা নাশকতার ছক আঁকছে। এদের সম্পর্কে নেতাকর্মীদের সতর্ক থাকার জন্য আহ্বান জানিযে তিনি বলেন, জাতীয় ঐক্যের নামে তারা যা করছে তা ষড়যন্ত্রের অংশ। এটা জাতীয় ঐক্য নয়। দেশের অধিকাংশ লোককে বাদ দিয়ে জাতীয় ঐক্য হয় না। দেশের ৬৬ ভাগ মানুষ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। তার জনপ্রিয়তা এখন অনেক বেশি। কারণ, দেশের মানুষ উন্নয়ন দেখেছে।


সেতু মন্ত্রী বলেন, আমরা ট্রেনে এবং সড়কপথে কক্সবাজার পর্যন্ত যাত্রা করেছি। এসব পথসভায় মানুষের ঢল দেখলে বিরোধীরা বুঝতে পারতেন আমাদের জনপ্রিয়তা কত বেশি। আমরা ক্ষমতাসীন দল। আমাদের ভরা কলসী। আর বিএনপির কলসী শূন্য এ কারণে তাদের কলসীর শব্দ বেশি। তিনি আরও বলেন, বিএনপির কোনো রাজনৈতিক কর্মকা- নেই। অথচ আমাদের সারাদেশে ইউনিয়ন পর্যন্ত রাজনৈতিক কর্মকা- চলছে। দেশের মানুষের কাছে না গিয়ে বিএনপি শুধু অফিসে বসে সরকারের দুর্নাম করতে ব্যস্ত। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশের মানুষকে জিম্মি করে কোনো রাজনীতি আমরা করব না।


সমাবেশ সম্পর্কে তিনি বলেন, বিএনপি এখনও সমাবেশের অনুমতি পায়নি। আর ১৪ দল অনেক আগেই অনুমতি নিয়েছে। এটা পাল্টাপাল্টি কোনো কর্মসূচি নয়। 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics