Bangladesh
ক্ষমতার ক্ষুধায় বিএনপি উন্মাদ : ওবায়দুল কাদের

Bangladesh Live News | @banglalivenews | 29 Sep 2018

BNP is hungry for power: Kader
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৯ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, ক্ষমতার ক্ষুধায় তারা উন্মাদ হয়ে গেছে।

 এ কারণে তারা অক্টোবরে সরকার পতনের আন্দোলন শুরু করার কথা বলছেন। তিনি বলেন, বিএনপির আন্দোলন আর জমবে না। মরা গাঙে আর ঢেউ উঠবে না। এ ঘাটে আন্দোলনের জোয়ার আর আসবে না।


শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যাগে আয়োজিত এ অনুষ্ঠানে কর্মক্ষম গরীব দুঃস্থ মানুষদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে ১০০ জনের মাঝে ভ্যান ও রিক্সা বিতরণ করেন ওবায়দুল কাদের। রিক্সা ও ভ্যান বোঝাই আরও ৪টি ট্রাক টুঙ্গিপাড়া, কোটালি পাড়া, পঞ্চগড় ও ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হয়। সেখানকার গরীব ও দুঃস্থদের মাঝে এসব রিক্সা-ভ্যান বিতরণ করা হবে।


উল্লেখ্য, সারাদেশে আনন্দ, বিপুল উৎসাহ এবং উদ্দীপনার মধ্যে দিয়ে যখন শেখ হাসিনার জন্মদিন পালন হচ্ছে তখন তিনি অবস্থান করছেন সুদূর যুক্তরাষ্ট্রে, জাতিসংঘ সাধরণ পরিষদের অধিবেশনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন।


সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির দখলে নয়, অক্টোবরে মাঠ থাকবে আওয়ামী লীগের দখলে। কারণ আওয়ামী লীগ আগে থেকেই মাঠে আছে। অক্টোবর থেকে আওয়ামী লীগ পাড়া-মহল্লায় যাবে ভোট প্রর্থনার জন্য। এই ভোটের সময় কেউ নৈরাজ্য সৃষ্টি করলে তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে। তিনি বলেন, আগামী ১ অক্টোবর থেকে সপ্তাহব্যাপী রাজধানীসহ সারা দেশে গণসংযোগ করা হবে। রাস্তা অবরোধ করে, বন্ধ করে কাউকে সভা-সমাবেশ করতে দেয়া হবে না। জনগণের দুর্ভোগ হোক এমন কোনো কর্মসূচি কিছুতেই হতে দেব না।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics