Bangladesh
রাস্তা দখল করে কাউকে সমাবেশ করতে দেয়া হবে না : কাদেরের কঠোর হুঁশিয়ারি

Bangladesh Live News | @banglalivenews | 30 Sep 2018

No one can block a road for conference: Kader warns
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ৩০ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের মরা গাঙে ১০ বছরে ঢেউ লাগেনি, বাকি এক মাসে সে ঢেউ আর লাগবে না।

এখন কর্মীদের চাঙা করার জন্য আন্দোলনের নামে চিৎকার চেঁচামেচি করছে বিএনপি। তিনি বলেন, দেশে অশুভ শক্তির তৎপরতা চলছে। তাদের থেকে সতর্ক থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।


শনিবার সকালে রাজধানীর জাতীয় জাদুঘরে কবি সুফিয়া কামাল হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় একথা বলেন তিনি।

 

পশখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


ওবায়দুল কাদের বলেন, জনসভার অনুমতি নিয়ে বিএনপির হইচই করার দরকার নেই। অনুমতি দেয়ার পর তারা বলবে বিএনপির নেতৃত্বে জনগণের চাপের কাছে সরকার নতিস্বীকার করেছে। তিনি বলেন, বিএনপি গত ১০ বছরে ১০ মিনিটও রাস্তায় নামতে পারে নাই। ৫০০ লোকের মিছিল দেখি নাই।

 

তারা আন্দোলনের ডাক দিয়ে পুলিশের গতিবিধি কড়া না নরম এ খবর নিতে যায়। এরাই হচ্ছে নেতা, এরা আন্দোলন করবে?


কাদের বলেন, রাস্তায় অবরোধ করে কোনো সভা সমাবেশ করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রী বলেছেন সোহরাওয়ার্দী উদ্যান সবার জন্য উন্মুক্ত। সেখানে প্রয়োজনে মুক্তমঞ্চ করে দেয়ার কথাও বলেছেন তিনি। ওই মঞ্চে যার যা খুশি বলতে পারবেন। দরকার হলে আমরা মাইকও ফিট করে দেব। কিন্তু রাস্তায় চেঁচামেচি করতে দেব না, আমরাও করবো না।
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics