Entertainment
সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পরীমনি

India Blooms News Service | @banglalivenews | 08 Oct 2018

Porimoni spends time with kids
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ৮ : স্বপ্নজাল-চলচ্চিত্রের পর নতুন কোন ছবিতে দেখা মেলেনি চিত্রনায়িকা পরীমনির।

কিন্তু নানা কারণেই স্যোসাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার নানা কর্মকান্ড ও সামাজিক উদ্যোগ। এবার সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়ে ফের আলোচনায় এলেন এ নায়িকা।

 

রাজধানীর মিরপুর ৬-এ অবস্থিত সবামূলক প্রতিষ্ঠান ‘ময়ূরপঙক্ষী’র উদ্যোগে গড়ে উঠেছে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে স্কুল। শুধু তাই নয়, সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়ে থাকে সেখানে। এ প্রতিষ্ঠানটির আমন্ত্রণেই শিশুদের মাঝে ছুটে গেলেন পরী। উপহার হিসেবে নিয়ে গেলেন রবীন্দ্রনাথ ঠাকুরের রচনার সম্ভার ‘রবীন্দ্ররচনাবলী’।


সেখানেই দিনভর গান-কবিতা, গল্পে শিশুদের সঙ্গে কাটিয়ে ফিরে এসে পরী বলেন, ‘মনে হলো, কেন এখনও বাচ্চা থাকতে পারলাম না। শিশুদের ভালোবাসা এমনই এক ভালোবাসা যেখানে আপনি কোন ছলনা খুঁজে বের করতে পারবেন না। একদম নিখাঁদ ভালোবাসা। খুব চমৎকার সময় কাটলো তাদের সঙ্গে। আমি তাদের পাশে আছি। যতোদিন এ প্রতিষ্ঠানটি থাকবে আমিও তাদের পাশে থাকবো।’

 

চলতি বছর ৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় পরীমনির স্বপ্নজাল চলচ্চিত্রটি। এ চলচ্চিত্রে অভিনয়ের পর নিজেকে গুটিয়ে নিয়েছেন এ অভিনেত্রী। অপেক্ষা করছেন ভালো চিত্রনাট্য ও নির্মাতার। তার ভাষ্যে, ‘স্বপ্নজাল’-এর পর আমার ব্যাপারে দর্শকের যে আগ্রহ ও প্রত্যাশা তৈরি হয়েছে তার ধরে রাখতে চাই। অভিনয় নির্ভও ভালো চরিত্রের জন্য অপেক্ষা করছি।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics