Bangladesh
ক্রেতা সেজে অভিযান: অতিথি পাখিসহ হাতেনাতে আটক ২

Bangladesh Live News | @banglalivenews | 11 Oct 2018

Disguising as a customer 2 birds caught
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১১ : সিলেটের জৈন্তাপুর উপজেলায় অতিথি পাখি নিধন রোধে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মুনতাসির হাসান পলাশ অভিনব কায়দায় এ অভিযানে নামেন। সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দরবস্ত বাজারের ত্রিমুখীতে ক্রেতা সেজে পাখি ক্রয় করতে যান তিনি। দর কষাকষির একপর্যায়ে হাজির হন একটু দূরে অবস্থান করা অভিযান পরিচালনাকারী দলের অন্য সদস্যরা। এসময় তারা হাতেনাতে ২০টি অতিথি পাখিসহ দুই জন বিক্রেতাকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসেন।


আটকরা হলেন- জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের খড়িকাপুঞ্জি গ্রামের মৃত রজব আলীর ছেলে জালাল উদ্দিন (৫৫) ও একই ইউনিয়নের তেলিজজুরী গ্রামের আলী আহমদের ছেলে আলা উদ্দিন (৩৫)। পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে অপরাধ স্বীকার করায় জালাল উদ্দিনকে নগদ দুই হাজার টাকা জরিমানা ও মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয় এবং আলাউদ্দিনকে ১৫ দিনের কারাদ- প্রদান করা হয়।


এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মুনতাসির হাসান পলাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দরবস্ত বাজারে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে। অতিথি পাখি নিধন বন্ধ করতে এরকম অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics