Sports
হাতের শক্তি ফিরলে সামনের মাসেও খেলতে পারি: সাকিব

Bangladesh Live News | @banglalivenews | 15 Oct 2018

If hand strength returns then I can even play next month: Shakib
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৫ : সাকিব আল হাসান অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন মুখে হাসি নিয়ে।

 শোনালেন আশার কথা। আঙুলে শক্তি ফিরলে মাঠে ফিরতে পারেন আগামী মাসেও। চোট পাওয়া আঙুলে সংক্রমণ হওয়ায় ঢাকার হাসপাতালে সাময়িক চিকিৎসার পর গত ৫ অক্টোবর রাতে অস্ট্রেলিয়া যান সাকিব। মেলবোর্নের একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন সপ্তাহখানেক। এই সময়টায় তার আঙুলের অবস্থা আর ফেরার সম্ভাব্য সময় নিয়ে বাতাসে ভেসেছে অনেক গুঞ্জন।


মাঠে ফেরার সম্ভাব্য সময় সুনিশ্চিত করে বলতে পারছেন না সাকিব নিজেও। তবে রোববার দুপুরে দেশে ফিরে বিমানবন্দরে সংবাদমাধ্যমকে যা বললেন, ভাগ্যটাকে পাশে পেলে ফিরতে পারেন অনুমিত সময়ের বেশ আগেই। তিনি বলেন, এটা আসলে এমন একটি সমস্যা, যেটি ঠিক হওয়ার কোনো টাইম ফ্রেম নেই। হতে পারে যে সামনের মাসেও খেলতে পারি। এখন হাতে ব্যথা নেই, খুব ভালো অনুভব করছি। গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, হাতের শক্তি কতক্ষণে ফিরে আসে। রিহ্যাবের মাধ্যমে তাড়াতাড়ি ফিরে আসতে পারে। যদি আসে, তাহলে সামনের মাসেও খেলে ফেলতে পারি।


সাকিব খেলতে না পারলে দলকে ভুগতে হয় প্রবলভাবে। হিমশিম খেতে হয় সঠিক কম্বিনেশন সাজাতেই। জিম্বাবুয়ে সিরিজেও একাদশ সাজাতে এই পরীক্ষায় পড়তে হবে টিম ম্যানেজমেন্টকে। এই সিরিজে চোটের কারণে খেলতে পারবেন না তামিম ইকবালও। তবে এই দুজনকে ছাড়া পাকিস্তানকে হারিয়ে যেভাবে এশিয়া কাপের ফাইনালে খেলেছে বাংলাদেশ, সেটি থেকেই অনুপ্রেরণা নিতে বলছেন সাকিব।


তিনি বলেন, এটা আসলে খেলাধুলার অংশই, দুই-একজন খেলোয়াড় সবসময় ফিট থাকবে না। সবসময় খেলতেও পারবে না। তবে কেউ না থাকা মানে নতুন কারও সুযোগ। আশা করি তারা সুযোগ কাজে লাগাতে পারবে ও ভালো করবে। কারও জন্য কিছু অপেক্ষা করে থাকে না। আমি আশা করি, বাংলাদেশ আরও ভালো করবে। আমাকে ও তামিমকে ছাড়া যদি এশিয়া কাপের ফাইনাল খেলতে পারি, তাহলে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে না জেতার কারণ দেখি না।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics