Bangladesh
বিজিবি দেখে ইয়াবার বস্তা ফেলে ছুট

Bangladesh Live News | @banglalivenews | 23 Oct 2018

Yaba escape
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৪ : কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে প্রায় ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

মঙ্গলবার পৃথক পৃথক সময়ে অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। টেকনাফ ২ বিজিবির কমান্ডার লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, টেকনাফের হ্নীলা ইউনিয়নের আড়াই নম্বর স্লুইচ গেইট এলাকা দিয়ে ইয়াবা পাচার হতে পারে এমন সংবাদে মঙ্গলবার ভোরে বিজিবির একটি টহলদল ওই এলাকায় ধানখেতের এক পাশে ওঁৎ পেতে থাকে। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদের ধাওয়া করে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারীরা তাদের সঙ্গে থাকা একটি প্লাস্টিকের বস্তা ফেলে পার্শ্ববর্তী মৎস্য প্রজেক্ট এলাকা দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে বস্তার ভেতর থেকে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করে।


অপরদিকে টেকনাফের সাবরাং ইউনিয়নে বিজিবির অপর অভিযানে নয় হাজার ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ইউনিয়নের আচারবুনিয়া এলাকায় একটি সুপারি বাগানে ইয়াবা ক্রয়-বিক্রয় হতে পারে এমন সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ সাবরাং বিওপিতে সদস্যরা অভিযান চালায়। টহলদল হাজী মো. ছাব্বির হোসেনের বাড়ির পেছনে একটি জঙ্গলাকীর্ণ সুপারি বাগানে তল্লাশি চালায়। বাগানের একপার্শ্বে শুকনো পাতার নিচে থেকে ইয়াবা ভর্তি একটি পলিথিনের ব্যাগ উদ্ধার করে। এরপর ব্যাগটি খুলে এর ভেতর থেকে নয় হাজার ৮০০ পিছ ইয়াবা পাওয়া যায়।


তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics