Bangladesh
প্রধানমন্ত্রীকে ড. কামাল হোসেনের চিঠি

Bangladesh Live News | @banglalivenews | 29 Oct 2018

Kamal writes letter to PM Hasina
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৯ : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭ দফা দাবি এবং ১১টি লক্ষ্য সংবলিত চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফীকুল্লাহ চিঠি পৌঁছে দেন। চিঠিটি গ্রহণ করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও সদস্য এস এম কামাল হোসেন।


রোববার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেন জাতীয় ঐক্যফ্রন্টের দুই নেতা। এরপর রাত পৌনে ৮টার দিকে তারা চিঠি হস্তান্তর করেন। বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এম জগলুল হায়দার আফ্রিক। তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি দিয়েছি। দলটির দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের কাছে তা পৌঁছে দিয়েছি। আমরা সাত দফা ও ১১টি লক্ষ্য নিয়ে আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসতে চাই। আমাদের সাত দফা দাবি ও ১১টি লক্ষ্যের আলোকে সংলাপের মাধ্যমে আমরা চেষ্টা করবো সমস্যা সমাধান করার।


এ বিষয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ সাংবাদিকদের বলেন, চিঠিতে কী আছে আমরা এখনও তা দেখিনি। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কার্যালয়ে এলে আমরা বসে চিঠির বিস্তারিত জানতে পারব। সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে চিঠির বিষয়বস্তুর বিষয়ে আপনাদের অবহিত করতে পারব। আমি তাদের চিঠি গ্রহণ করেছি এবং তাদেরও চিঠি গ্রহণের রিসিট কপি দিয়েছি। 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics