Bangladesh
প্রার্থনা করেছি মওদুদ আহমদের প্রার্থীতা না যেন টিকে যায়: কাদের

Bangladesh Live News | @banglalivenews | 03 Dec 2018

Kader makes a strong message ahead of polls
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৪: রাজধানীর ধানম-িতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সোমবার (৩ ডিসেম্বর) সকালে সাংবাদিকদের ব্রিফিংয়ে ওবায়দুল কাদেও বলেছেন, আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না।

এসময় তিনি নিজ এলাকায় বিএনপির প্রতিদ্বন্দ্বী ব্যারিস্টার মওদুদ আহমদ সম্পর্কে বলেন, মওদুদ আহমদ সাহেবের মনোনয়নপত্রে ত্রুটি ছিল।

 

তার প্রার্থিতা না টিকলে আমি কষ্ট পেতাম। তিনি ভোটে না থাকলে আমি খুব কষ্ট পাব। তাই কায়মনে প্রার্থনা করেছি, মওদুদ সাহেবের প্রার্থীতা যেন টিকে যায়।


নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদের। আর বিএনপির প্রার্থী দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। এই দুই হেভিওয়েটের লড়াইয়ে জমে উঠেছে নোয়াখালী অঞ্চলের নির্বাচনী রাজনীতি।


এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, 'আমার আসনে বিএনপির হেভিওয়েট প্রার্থী মওদুদ আহমদ। মনোনয়ন যাচাই বাছাইয়ের আগে আমাকে একটি বিশ্বস্ত সূত্র থেকে জানানো হয়েছিল যে, মওদুদের ফরমে কিছু কিছু ত্রুটি আছে, ঘাপলা আছে। আমি তখন মন্তব্য করেছিলাম যে, মওদুদ সাহেব ভোট না করলে আমি খুব কষ্ট পাবো।'


এসময় তিনি আরো বলেন, 'আওয়ামী লীগ এক কথায় বিশ্বাসী, আমাদের তো জনগণের মধ্যেই থাকতে হবে। দলের গুরুত্বপূর্ণ পদে থেকে আমার একটি দায়িত্ব আছে। এখন এক কথা বলব, আজ থেকে ২৬-২৭ দিন পর যদি এর ব্যত্যয় ঘটে, তখন কি হবে। আমরা এক কথায় বিশ্বাসী।'




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics