Sports
স্পিন খেলতে না পারলে বাংলাদেশে যেও না: সঞ্জয় মাঞ্জেকার

Bangladesh Live News | @banglalivenews | 03 Dec 2018

If you can't play spin then don't go to Bangladesh: Sanjay
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৪: আবারও বিতর্ক উষ্কে দিয়েছেন ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মাঞ্জেকার। সোমবার বাংলাদেশের স্পিন নিয়ে কথা বলে নিজ দেশের ক্রিকেট সমর্থকদের তোপের মুখে পড়েছেন। রীতিমতো ট্রলের শিকার হয়েছেন তিনি।

স্পিনারদের ঘূর্ণিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ম্যাচের সিরিজে ওয়েস্ট ইন্ডিজের ৪০ উইকেট পড়েছে টাইগার স্পিনে। চট্টগ্রামের পর মিরপুর টেস্টেও ক্যারিবীয়দের ২০ উইকেট তুলে নেন স্বাগতিক স্পিনাররা। এই সিরিজেই প্রথমবারের মতো কোনো দলকে ইনিংস ব্যবধানে হারায় বাংলাদেশ।


রেকর্ড ব্যবধানে দ্বিতীয় টেস্ট জেতার পর টাইগারদের স্পিনের প্রশংসা করার পাশাপাশি অন্য দলগুলোকে সতর্ক করে সঞ্জয় টুইটারে লেখেন, ‘তুমি যদি স্পিন ভালো খেলতে না পারো, তাহলে বাংলাদেশে না যাওয়াই ভালো। তারা এখন চারজন দুর্দান্ত স্পিনার নিয়ে খেলে। সেখানে পালানোর কোনো পথ নেই।’


এরআগে ভিন্ন এক টুইটে মেহেদী হাসান মিরাজের ব্যাপক প্রশংসা করেন মাঞ্জেকার। লেখেন, ‘ভালো করেছ মেহেদী হাসান। বর্তমান বিশ্বের অন্যতম উজ্জ্বল তারকাদের একজন। লোয়ার অর্ডারে সামর্থ্যবান ব্যাটসম্যান এবং একজন দুর্দান্ত ফিল্ডারও।’ বিশ্ব ক্রিকেটের বাকি দলগুলোকে বাংলাদেশ সফরের ব্যাপারে সতর্কবার্তাতেই মূলত সঞ্জয়ের উপর খেপেছেন ভারতীয় সমর্থকরা।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics