Finance
নিরাপত্তা সপ্তাহ ২০১৮ পালন করলো রবি

Bangladesh Live News | @banglalivenews | 04 Dec 2018

Robi observes security week 2018
ঢাকা, ডিসেম্বর ৪ঃ দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড কোম্পানীজুড়ে ‘নিরাপত্তা সপ্তাহ’ পালন করেছে।

কর্মীদের নিরাপত্তা সম্পর্কে আরো সচেতন করা এবং তাদের জন্য নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিত করাই ছিল সপ্তাহব্যাপী এ উদ্যোগের উদ্দেশ্য।


২৫ নভেম্বর, রবিবার পাঁচ দিনব্যাপী এই নিরাপত্তা সপ্তাহ উদ্বোধন করেন রবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তোহমি। রবি কর্পোরেট অফিস, দেশের সকল রিজিওনাল অফিস ও কাস্টমার কেয়ার এ ক্যাম্পেইনের আওতায় ছিল।

 

এ বছর নিরাপত্তা সপ্তাহের প্রতিপাদ্য বিষয় ছিলো ‘নো সেফটি, নো পেইন’ (কহড়ি ঝধভবঃু, ঘড় চধরহ)। এর মানে যদি কর্মীদের নিরাপত্তা সম্পর্কিত জ্ঞান থাকে তাহলে তারা যে কোন অপ্রত্যাশিত ঘটনা এড়াতে পারবেন।

 

নিরাপত্তা সপ্তাহের প্রথম চারদিন কর্মক্ষেত্রে নিরাপত্তা, সড়ক নিরাপত্তা, অগ্নি নিরাপত্তা ও ভূমিকম্প নিরাপত্তা নিয়ে আলাদা আলাদা সেশনের আয়োজন করা হয়।

 

পঞ্চম দিন আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন রবি’র হেড অফ হিউম্যান রিসোর্সেস মো. ফয়সাল ইমতিয়াজ খান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সপ্তাহব্যাপী চলা বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন তিনি। রবি’র ভাইস-প্রেসিডেন্ট, ফ্যাসিলিটিজ অ্যান্ড সার্ভিসেস, মোহাম্মদ সুলতান মাহমুদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

শীর্ষ ডিজিটাল কোম্পানী হিসেবে কর্মীদের জন্য রবি সবসময় নিরাপত্তার বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে। নিরাপত্তা সপ্তাহ পালনের মাধ্যমে প্রতিষ্ঠানটির মধ্যে নিরাপত্তা সম্পর্কে সচেতনতাবোধ আরো বৃদ্ধি পেয়েছে। এ পদক্ষেপ একটি আধুনিক, সক্রিয় ও ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা পেতে রবিকে আরো এক ধাপ এগিয়ে দিল।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics