Bangladesh
সুলতানা কামালের ভাই এ এম রফিকের ইন্তেকাল, বাসভবনে প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 06 Dec 2018

AM Rafique dies, PM Hasina reaches home
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৭: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় পুত্রবধূ সুলতানা কামালের বড় ভাই এ এম রফিক বুধবার রাতে নগরীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ইন্তেকাল করেছেন।

পাবিারিক সূত্রে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের কোষাধ্যক্ষ এ এম রফিক গতরাত ৮টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

সুলতানা কামালের বড় ভাই এবং ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের উপদেষ্টা এ এম রফিক বিভিন্ন অসুখে ভুগছিলেন। এ এম রফিক ছিলেন নিঃসন্তান ছিলেন এবং তার স্ত্রী ১০ বছর আগে মারা যান। বৃহস্পতিবার বাদ আসর নগরীর মাতুয়াইলে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।


বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামালের স্ত্রী এবং প্রখ্যাত নারী ক্রীড়াবিদ সুলতানা কামাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশ সদস্যের সঙ্গে নিহত হন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের পরিবারের সদস্যদের সান্ত¦না জানাতে বৃহস্পতিবার সকালে এ এম রফিকের শাহজাহানপুরের বাসভবনে যান। তিনি প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের সান্ত¦না দেন। এ সময় তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics