Entertainment
আইফ্লিক্সে মুক্তি পেল অমিতাভ রেজার ‘নিঃশব্দতার শহর’

Bangladesh Live News | @banglalivenews | 09 Dec 2018

IFlex launches Reza's Niswobdo Shohor
ঢাকা, ডিসেম্বর ৯ঃ শীর্ষ বাংলা বিনোদন কন্টেন্ট সরবারহকারী আইফ্লিক্সে আজ মুক্তি পেল বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর স্বলদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিঃশব্দতার শহর’।

চলচ্চিত্রটির মাধ্যমে একজন গৃহকর্মীর চোখে ঢাকা শহরকে উপস্থাপন করেছেন তিনি।

 

‘নিঃশব্দতার শহর’ আইফ্লিক্সে অমিতাভ রেজার প্রথম স্বলদৈর্ঘ্য চলচ্চিত্র। ১৩ থেকে ২০ ডিসেম্বরের মধ্যে এ পরিচালকের আরও দুটো স্বলদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পাবে আইফ্লিক্সে।

 

নিঃশব্দতার শহরের মূল চরিত্রে গৃহকর্মীর ভূমিকায় অভিনয় করেছে শারমিন যাকে ঢাকার একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করতে দেখা যাবে। নিয়তির চক্রে গৃহকর্মী হওয়া মেয়েটির মনের গহীনের নানা দিক তুলে ধরেছে চলচিত্রটি। গত নভেম্বরে ঢাকার বিভিন্ন স্থানে এর শুটিং করা হয়েছে।

 

আইফ্লিক্সে সপ্তাহের শেষ গল্প সিরিজের ১৫ মিনিট দৈর্ঘ্যরে ২১টি অরজিনাল স্বলদৈর্ঘ্য চলচ্চিত্রের সর্বশেষ সংযোজন হলো ‘নিঃশব্দতার শহর’। আইফ্লিক্স থেকে গ্রাহকরা স্বলদৈর্ঘ্য চলচ্চিত্রটি স্ট্রিমিং অথবা ডাউনলোড করতে পারবেন। সপ্তাহের শেষ গল্প সিরিজে কাজ করেছেন অমিতাভ রেজা চৌধুরী, মাবরুর রশিদ বান্নাহ, নুহাশ হুমায়ূন, আশফাক নিপুন, ভিকি জায়েদের খ্যাতনামা পরিচালক।

 

বাংলাদেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড’র (রবি) সহযোগিতায় আইফ্লিক্স ও আজিয়াটা গ্রুপ বারহাদ ’র (আজিয়াটা) যুগ্ম-প্রযোজনা ও অর্থায়নে তৈরি হয়েছে ‘সপ্তাহের শেষ গল্প’।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics