Bangladesh
সাংবাদিক ভাস্কর ভাদুরীকে অভয় দিলেন প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 17 Dec 2018

PM Hasina stands beside Bhaduri
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১৮: শহীদ বুদ্ধিজীবী দিবসে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে প্রশ্ন করা যমুনা টিভির সিনিয়র সাংবাদিক ভাস্কর ভাদুরীকে অভয় দিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিজয় দিবসের আলোচনা সভা শেষে বের হওয়ার পথে ডেকে নিয়ে ভাস্করের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।


জানতে চাইলে ভাস্কর ভাদুরী বলেন, প্রথমে আপা (প্রধানমন্ত্রী) আমার কাছে জানতে চাইলেন- সেদিন কী হয়েছিল। আমি বিস্তারিত বললাম। তখন আপা বললেন, এতে ভয় পাওয়ার কিছু নেই। তুমি তোমার কাজ নির্ভয়ে চালিয়ে যাও।


শেখ হাসিনা বলেন, উনারা (কামাল হোসেন) যদি এভাবে সাংবাদিকদের খামোশ বলে থামিয়ে দিতে চান তাহলে তারা ক্ষমতায় এসে কী বাকস্বাধীনতা নিশ্চিত করবে তা মানুষের জানা হয়ে গেছে। এ সময় আওয়ামী লীগে থাকা অবস্থায় ড. কামাল হোসেনের অপ্রীতিকর নানা আচরণের বিষয়েও ভাস্করসহ উপস্থিতদের জানান প্রধানমন্ত্রী।

 

ভাস্কর জানান, তার সঙ্গে ৫-৭ মিনিট কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এমন স্নেহশীল আচরণে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভাস্কর।


উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর মিরপুর শহীদ বুদ্দিজীবী স্মৃতিসৌধে জামায়াত প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেন, ‘কত টাকা পেয়েছ এই প্রশ্নগুলো করার জন্য? শহীদ মিনারে এসেছ, শহীদদের কথা চিন্তা করা উচিত। কোন চ্যানেল থেকে এসেছ? চিনে রাখব। চুপ করো, খামোশ।’




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics