Sports
জনগণের সেবক হতে চাই : মাশরাফি

Bangladesh Live News | @banglalivenews | 24 Dec 2018

Want to serve people: Mortaza
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২৪: নৌকা প্রতীকের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলা আমার অনেক দিনের ইচ্ছা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সুযোগ আমাকে দিয়েছেন। আমি নির্বাচিত হলে জনগণের সেবক হব।

 

তিনি বলেন, ‘আমি আপনাদেরই সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এ জন্য আমি আপনাদের সহযোগিণা চাই।’


রোববার বিকেলে নড়াইলের মাইজপাড়া আদর্শ কলেজ মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় এসব কথা বলেন মাশরাফি বিন মর্তুজা। মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল সাহা ও আওয়ামী লীগ নেতা নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু প্রমুখ।


এদিকে, মাশরাফি মাইজপাড়া ছাড়াও দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি, সদরের মাইজপাড়া, গারোচোরা, সিঙ্গিয়া-কোমখালি, হবখালি, ধোন্দা, পাজারখালি, রঘুনাখপুর, বরাশোলা, শাহাবাদ ও রতডাঙ্গা বাজারে পথসভা করেন।


রোববার বিশেষভাবে সজ্জিত একটি নৌকায় চড়ে মধুমতি নদী পাড়ি দিয়ে কালনা ফেরিঘাট হয়ে নড়াইলে আসেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা। মনোনয়নের পর প্রথম নড়াইলে এসেই সবার মন জয় করেন মাশরাফি।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics