Sports
বিপুল ভোটে মাশরাফির জয়

Bangladesh Live News | @banglalivenews | 30 Dec 2018

Mortaza makes political debut with massive win (AL+288, BNP+7,Others 3)
নিজস্ব প্রতিনিধি ঢাকা, ডিসেম্বর ৩১: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ব্যবধানে জিতলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল-২ আসনে বেসরকারি ফলে জয়লাভ করেছেন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী। রবিবার (৩০ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলা রিটার্নিং অফিসারের পক্ষে জেলা নির্বাচন অফিসার মো. রাজু আহম্মেদ এই তথ্য নিশ্চিত করেছেন। নৌকা প্রতীক থেকে মাশরাফি পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। মূল প্রতিদ্বন্দ্বীর চেয়ে আড়াই লাখেরও বেশি ভোট পড়েছে তার ঘরে।


একই আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এনপিপি একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট। ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে এসেছিলেন তিনি।


নড়াইল পৌরসভা ও সদরের ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে নড়াইল-২ আসন। এখানে ভোটকেন্দ্রের সংখ্যা ১৪০টি। সবক’টির ফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। নির্বাচন সচিবালয় এই তথ্য নিশ্চিত করেছে।


এই আসনে মোট ভোটার ৩ লাখ ১৭ হাজার ৮৪৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৭০৬ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন।


নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, নির্বাচনে কোথাও সহিংসতার খবর পাওয়া যায়নি। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সেনাবাহিনীর পাঁচ শতাধিক সদস্য নিয়োজিত ছিলেন। এছাড়া ৪ প্লাটুন বিজিবি, ৮৭৮ জন র‌্যাব, ২ হাজার ৯০৪ জন পুলিশ সদস্যসহ আনসার ও ভিডিপি সদস্যরা নির্বাচনি কাজে নিয়োজিত ছিলেন।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics