Bangladesh
বঙ্গবন্ধুর দেখানো পথ ধরেই দেশকে এগিয়ে নিতে হবে: কাদের

Bangladesh Live News | @banglalivenews | 11 Jan 2019

We need to take the country ahead on the path shown by Bangabandhu: Kader
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১১: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেুুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করেই গণমানুষের জন্য কাজ করে যাবে আওয়ামী লীগ। তার দেখানো পথ ধরেই দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে।’

বৃহস্পতিবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘যারা জাতির জনকের আদর্শকে অনুসরণ করে না, মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং তার উন্নয়ন দর্শনে আস্থা রেখেছে।

 

আর সে জন্যই এবারের নির্বাচনে বিপুল সমর্থন দিয়েছে। জনগণের আস্থার প্রতিদান দিয়ে আওয়ামী লীগ এ দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবে।’


এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকালে সাড়ে ৭টার দিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরীসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics