Bangladesh
যশোরে আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার সন্ধান

Bangladesh Live News | @banglalivenews | 17 Jan 2019

Illegal gun factory found in Jessore
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৭: যশোরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে।

 বুধবার দুপুরে যশোর সদর উপজেলার ভাতুড়িয়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে ভ্রাম্যমাণ আদালত এ কারখানার সন্ধান পায়। এ সময় আগ্নেয়াস্ত্র, গুলি, ম্যাগজিন, পিস্তল তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করা হয়।


আটকরা হলেন, যশোর সদর উপজেলার ভাতুড়িয়া দাড়িপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে কামরুল ইসলাম (৫০), কামরুলের স্ত্রী রাবেয়া সুলতানা (৩৫) ও ভাতুড়িয়া পশ্চিমপাড়া এলাকার নূর হোসেনের ছেলে আবুল বাশার (৪০)। আটক কামরুলের বাড়িতে এ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া যায়। যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামসেদুল আলম ও মোহাম্মদ হাফিজুল হক’র নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।


নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামসেদুল আলম ও মোহাম্মদ হাফিজুল হক জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার দুপুরে তারা যশোর সদর উপজেলার ভাতুড়িয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় ভাতুড়িয়া দাড়িপাড়া এলাকায় কামরুলের বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্র তৈরির সন্ধান পাওয়া যায়।

 

অভিযানকালে ঘটনাস্থল থেকে ১টি দেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, ১টি খেলনা পিস্তল, বন্দুকের ব্যারেল, লোহার পাতসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। একইসঙ্গে ওই বাড়ি থেকে তিনজনকে আটক করা হয়। জব্দ তালিকার মাধ্যমে আটকদের যশোর কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics