Bangladesh
৪০ বছরে আ.লীগকে ক্ষমতা থেকে কেউ সরাতে পারবে না: সাধন

Bangladesh Live News | @banglalivenews | 18 Jan 2019

None can remove Awami League for 40 years: Sadhan
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৮: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয়।

তিনি ছাড়া আগামীতেও উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিকল্প নেই। তিনি বলেন, গত ১০ বছরে উন্নয়নের মাপকাঠিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে।

আগামী ৫ বছর উন্নয়নের ২১ দফা বাস্তবায়িত হলে আগামী ৪০ বছর আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে পারবে না কেউ। কারণ মানুষ উন্নয়ন চায়।

 

উন্নয়ন পেয়েছে বলেই ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার পক্ষে গণরায় দিয়েছে মানুষ। বৃহস্পতিবার নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


খাদ্যমন্ত্রী বলেন, অনেক বড় বিজয়, অনেক বড় আবেগ। এই আবেগ সামলাতে না পারলে অনেক বড় বিপর্যয় নেমে আসতে পারে। তাই আমাদের সাবধানে চলতে হবে। উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়ার আগে মহাদেবপুর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শন করেন খাদ্যমন্ত্রী।


নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য ময়নুল ইসলাম ময়েন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, মঞ্জুর হোসেন, মেহেদী হাসান মিয়া, বেলাল উদ্দিন, মাহমুদুন্নবী রিপন, শিবনাথ মিশ্রসহ উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics