Bangladesh
প্রধানমন্ত্রীর তারুণ্যের কাছে হেরে যাবে বহু তরুণঃ খালিদ মাহমুদ চৌধুরী

Bangladesh Live News | @banglalivenews | 19 Jan 2019

Many can be defeated in front of Hasina's youthfulness: Minister
ঢাকা, জানুয়ারি ১৯ঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন যে উনি মনে করেন যে দেশের তরুণেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার তারুণ্যের কাছে হেরে যাবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের জয়নুল আর্ট গ্যালারিতে ‘ভ্রমণ ও সুস্থ্য সাংস্কৃতিক বিকাশে দূর হবে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের আগ্রাসন’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর দ্বিতীয় দিনে নিজের বক্তব্য রাখার সময় উনি এই মন্তব্য করেছেন।

 

সাংবাদিক আহমেদ পিপুলের বাংলাদেশে তোলা এবং বিশ্ব পর্যটক তানভীর অপুর বিভিন্ন দেশে তোলা ২০টি ছবি এ প্রদর্শনী এই মুহূর্তে ওখানে চলছে।

 

“তার মধ্যে যে তারুণ্য রয়েছে ৭২ বছর বয়সে, অনেক তরুণ তার তারুণ্যের কাছে হেরে যাবে। কাজেই আমরা খুব সৌভাগ্যবান জাতি এবং বাংলাদেশের নাগরিক হিসাবে গর্ব করতে পারি," মন্ত্রী বলেন।

 

“আমরা এ রকম একটা তারুণ্যনির্ভর, সংস্কৃতিকমনা প্রধানমন্ত্রী আমাদের সাথে আছেন, যিনি প্রত্যেকটি বিষয়ের সঙ্গে সম্পৃক্ত আছেন। এমন কোনো বিষয় নেই যে, দেশের প্রধানমন্ত্রী যুক্ত নয়। পৃথিবীর কোনো দেশের প্রধানমন্ত্রী এ রকম সব কিছুর সঙ্গে যুক্ত আছেন, আমার এই মুহূর্তে জানা নাই," উনি বলেন।

 

উনি আরও বলেনঃ "আমাদের প্রধানমন্ত্রী একজন সংস্কৃতি কর্মী। তিনি ছবি তোলেন এবং ছবি আঁকেন। ছবি দেখেন। তরুণ প্রজন্মের জন্যই আমরা আমাদের দেশটাকে তৈরি করেছি।"

 

"প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী প্রজন্মের জন্য আমরা এই দেশটাকে দিয়ে যেতে চাই। সেটার জন্য দরকার একটা সাংস্কৃতিক বিপ্লব," মন্ত্রী বলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics