Bangladesh
নরসিংদীতে আ.লীগের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 19 Mar 2019

Conflict between two Awami League factions leaves two killed
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২০: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়েছেন, আহত হয়েছে আরও তিনজন। মঙ্গলবার ভোরে উপজেলার চরাঞ্চল মির্জাচরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মির্জাচর ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের ভাতিজা ইকবাল হোসেন (৩০), ও একই গ্রামের আমানউল্লাহ (২৭)। গুলিবিদ্ধ হয়ে আহত সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও  সভাপতি জাফর ইকবাল মানিকের সঙ্গে একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে উভয়পক্ষের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলার মুখে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থকরা এলাকা ছাড়া হয়।


মঙ্গলবার তারা এলাকায় প্রবেশের চেষ্টা করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত পাঁচজনকে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়াও গুরুতর অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


রায়পুরা থানা পুলিশের ওসি (অপারেশন) মোজাফফর হোসেন জানান, হতাহতরা সবাই চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics