Bangladesh
বাসের চাকায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

Bangladesh Live News | @banglalivenews | 20 Mar 2019

Student killed in road mishap
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২০: রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় সু-প্রভাত বাসের চাপায় আবরার আহমেদ চৌধুরী নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবরার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী।


পুলিশের গুলশান জোনের এডিসি আবদুল আহাদ বলেন, সকালে বসুন্ধরা গেটে সু-প্রভাত পরিবহনের একটি বাস ওই শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। বাসটিও জব্দ করেছে পুলিশ। নিহতের লাশ কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


এদিকে সহপাঠী নিহতের খবর পেয়ে সকাল থেকেই ওই এলাকার সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এতে বসুন্ধরা গেট এলাকা থেকে রামপুরা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়।


দুপুর দেড়টার দিকে মিরপুর সেনানিবাসের মধ্যে বিইউপি এডিবি গ্রেড গ্রাউন্ড মাঠে আবরারের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় আবরার আহম্মেদের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী, বিইউপির ভিসি মেজর জেনারেল মো. এমদাদ-উল বারী, ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, আবরার আহম্মেদের সহপাঠী, বন্ধু, শিক্ষক-শিক্ষার্থী ও আত্মীয়-স্বজন অংশ নেন।


নিহত আবরার আহম্মেদ চৌধুরী বিইউপির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ-২০১৯ এর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী ও ফরিদা ফাতেমী দম্পতির দুই ছেলের মধ্যে তিনি ছিলেন বড়।


সহপাঠীরা জানান, ক্লাসে যাওয়ার জন্য মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে নর্দায় যমুনা ফিউচার পার্কের সামনে থেকে বিইউপির বাসে উঠতে যাচ্ছিলেন তিনি। এ সময় সু-প্রভাত পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics