Sports
ক্রিকেটারদের বিয়ের মওসুম: গাঁটছড়া বাধলেন মিরাজ, অপেক্ষায় মোস্তাফিজ ও মোমিনুল

Bangladesh Live News | @banglalivenews | 21 Mar 2019

Several Bangladeshi cricketers tie knots this season
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২২: রাবেয়া আক্তার প্রীতি। এখন বাংলাদেশ জাতীয় দলের তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের জীবন সঙ্গীনি। বৃহস্পতিবার দুপুরে প্রীতির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় মিরাজের।

 দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সফল পরিসমাপ্তি ঘটান মিরাজ। দীর্ঘদিনের প্রেমিকাকেই তুলে নিলেন নিজের ঘরে।


গ্রাম বাংলার রীতি, বিয়ে বাড়িতে বরের জন্য বড় ডিশ। যেখানে বরের বন্ধুরাসহ কয়েকজন মিলে খেতে থাকেন আর বর শুধু তাকিয়ে তাকিয়ে দেখেন। মিরাজের বেলায় সেটার ব্যতিক্রম হবে কেন? তার আগেই কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন তিনি। সর্বশেষ ছবি তুললেন নববধূর সঙ্গে।


এদিকে আজ শুক্রবার কনে পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দেখতে আসছে কাটার মাস্টারকে। খুব অল্পদিনে তারকা বনে যাওয়া এই ক্রিকেটারের বিয়ের দিনক্ষণ ঠিক হবে তখনই। কনে আর কেউ নন, কাটার মাস্টার মোস্তাফিজের মেজো মামার মেয়ে। তার মায়ের ইচ্ছা মামাতো বোনের সঙ্গেই বিয়ে হোক মোস্তাফিজের। মায়ের ইচ্ছা আর পরিবারের চাওয়াতেই তাকে বিয়ে করছেন বাঁহাতি এই পেসার।


আজ আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবারের পক্ষ থেকে আমাদের বাড়িতে আসবে মোস্তাফিজকে দেখতে। সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। পারিবারিক আয়োজনে মায়ের সম্মতিতেই বিয়ে করছে মোস্তাফিজ। আর বিয়েটাও হচ্ছে নিজেদের মধ্যেই। মোস্তাফিজও চায় মায়ের ইচ্ছা ও পরিবারের সকলের সম্মতিতে বিয়ে করতে। মেয়েটি পাশ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে। সম্পর্কে তিনি আমাদের মেজো মামা।’


মোকলেসুর রহমান পল্টু আরও জানান, বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পর বিয়েটা সম্পন্ন হবে এমন আলোচনা হয়ে রয়েছে। মামার মেয়ে সুমাইয়া ইয়াসমিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গেই বিয়ে হবে মোস্তাফিজের।
এদিকে, জাতীয় দলের তারকা টেস্ট ব্যাটসম্যান মুমিনুল হকের বিয়ের তারিখ পড়েছে ১৯ এপ্রিল। ঘরোয়াভাবে নয়, মুমিনুলের বিয়েটা হবে আনুষ্ঠানিকভাবেই। কনে ফারিহা বাশার থাকেন মিরপুর ডিওএইচএসে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।


মুমিনুল জানালেন, ‘বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে। ইনশা আল্লাহ ১৯ তারিখে সব আনুষ্ঠানিকতা আমরা সেরে ফেলব।’




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics