Bangladesh
বিএনপি, জামায়াত যুদ্ধ ঘোষণা করেছেঃ জয়

12 Dec 2013

#

ঢাকা, ডিসেম্বর ১২: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সাজিব ওয়াজেদ জয় বলেছেন যে বিএনপি ও জামায়াত উভয়ই বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

"অবস্থাদৃষ্টে মনে হচ্ছে বিএনপি ও জামায়াত উভয়ই বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। খালেদা জিয়ার উপদেষ্টা শমসের মুবিন চৌধুরী বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, বাংলাদেশে যুদ্ধাবস্থা বিরাজ করছে," জয় তাঁর ফেসবুকে লেখেন।  

 
"বিএনপির সাবেক মেয়র সাদেক হোসেন খোকা তার কর্মীদের নির্দেশ দিচ্ছেন নিরীহ মানুষের ওপর আক্রমণের জন্য, এমন ফোন আলাপও পাওয়া যাচ্ছে।"

জয় বলেছেন গত সপ্তাহে জামায়াতের তাণ্ডব ছিলো তুঙ্গে। 
 
"শাহবাগসহ সারা দেশ জুড়ে তারা বোমা হামলা চালিয়েছে। বিচারপতিদের বাড়ি থেকে শুরু করে, আওয়ামী লীগ নেতাদের বাড়িতে তারা অগ্নিসংযোগ করেছে, আমাদের বহু নেতা কর্মীকে তারা হত্যা ও নির্যাতন করেছে, সেইসাথে তারা পুলিশের উপর আক্রমণ চালিয়েছে," তিনি বলেন।

জয় বলেনঃ "আজ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বাংলাদেশে পাচার করার সময় বিস্ফোরকসহ চোরাচালানীদের আটক করেছে। এই চোরাচালানীরা আগেও পাকিস্তান থেকে বাংলাদেশের সন্ত্রাসীদের সহায়তা করার জন্য বিদেশী মুদ্রা ও অন্যান্য রসদ নিয়ে এসেছে।"

"এ সবই সন্ত্রাসবাদ। ১৯৭১ সালেও জামায়াত ও স্বাধীনতাবিরোধী অপশক্তি এ ধরনের কার্যকলাপ পরিচালনা করেছে। ৪২ বছর পর আজও তারা আবার এসব করছে, এখনও তারা পাকিস্তানের পক্ষে। গত কয়েক মাসে খালেদা জিয়া স্বয়ং সিঙ্গাপুরে আইএসআইয়ের গুপ্তচরদের সঙ্গে সাক্ষাৎ করেছেন।"

"বিএনপি ঘোষণা দিয়েছে, আলোচনা যদিও চলবে, পাশাপাশি তারা তাদের আক্রমণ চালিয়েই যাবে। আমরা কি এসব সহ্য করব?
 
"ডিসেম্বর আমাদের বিজয়ের মাস। আমরা কি এখনও এই যুদ্ধাপরাধীদের দল আর তাদের সাঙ্গোপাঙ্গোদের হামলায় আমাদের নিরীহ মানুষের মৃত্যু মেনে নেব, যেমন হত্যাকাণ্ড তারা ১৯৭১ এ ঘটিয়েছিলো? পুরো পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে আমরা এদের পরাজিত করেছিলাম। এবার তারা আবারও পরাজিত হবে," জয় বলেন।

"মুক্তিযুদ্ধের সপক্ষের সকল শক্তিকে আমি বিএনপি-জামায়াতের এ সন্ত্রাস রুখে দাঁড়ানোর জন্যে আমাদের সঙ্গে যোগদানের আহ্বান জানাই। এই রাজাকারদের চিরতরের জন্যে পরাজিত করতে হবে," তিনি বলেন। 



Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics