Bangladesh
রমনায় দুর্ঘটনায় ছয় যানবাহন ক্ষতিগ্রস্ত, নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 24 Apr 2019

Ramna: Six vehicles damaged in accident
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ২৪ : ঢাকার রমনায় দুই বাসের সংঘর্ষের পর আরও চারটি যানবাহন দুর্ঘটনায় পড়ে দুইজনের মৃদ্যু হয়েছে, আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মৎস্য ভবনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ওই দুর্ঘটনার পর চারজনকে হাসপাতালে নেওয়া হলে তাদের মধ্যে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  নিহতদের মধ্যে একজনের বয়স আনুমানিক বিশের কোঠায়, অন্যজন পঞ্চাশোর্ধ। তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।


উপ পুলিশ কমিশনার মুরাদ বলেন, স্বাধীন পরিবহনের একটি বাস শাহবাগ থেকে প্রেসক্লাবের দিকে যাওয়ার সময় মৎস্য ভবনে মোড়ে পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফ বাসকে ধাক্কা দেয়। স্টাফ বাসটি তখন একজন রিকশা চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংঘর্ষের পর নিয়ন্ত্রণহীন বাস দুটো রাস্তায় থাকা আরও দুটো প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। মূলত দুই বাসের সংঘর্ষের ফলেই এ দুর্ঘটনা ঘটে।


সকালে ওই ঘটনার পর রাজধানীর গুরুত্বপূর্ণ ওই মোড়ে কিছু সময় যানবাহন চলাচল ব্যহত হয়। পরে রেকার এনে সকাল ৯টার দিকে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো রাস্তা থেকে সরানো হয়।


স্বাধীন পরিবহনের ওই বাসের চালককে পুলিশ আটক করেছে বলে রমনা থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির জানান।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics