Bangladesh
জাওয়ানের পরিবারের প্রতি সান্তনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 24 Apr 2019

PM Hasina gives respect to jawans family, consoles them
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ২৫ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলম্বোতে বোমা বিস্ফোরণে নিহত জায়ান চৌধুরীর পরিবারের প্রতি সান্ত¡না জানাতে বুধবার তার নানা আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের রাজধানীর বনানীর বাসায় যান।

শেখ হাসিনা এই বাসায় এক ঘন্টারও বেশি সময় অতিবাহিত করে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত¡না দেন। এসময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। প্রধানমন্ত্রী আট বছর বয়সী নিহত জায়ান চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।


উত্তরার একটি স্কুলের ২য় শ্রেনীর ছাত্র জায়ান, মশিউল হক চৌধুরী ও শেখ সোনিয়া দম্পতির পুত্র। শ্রীলংকার রাজধানী কলম্বোতে গত রোববার সন্ত্রাসীদের বোমা হামলায় মশিউল আলম চৌধুরীরও বোমার স্প্রিন্টারের আঘাতে কিডনী ও লিভারে গুরুতরভাবে জখমপ্রাপ্ত হন। মশিউল দম্পতি তাদের দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে শ্রীলংকায় যান। হোটেলে বোমা বিস্ফোরণের সময়ে শেখ সোনিয়া তার ছোট পুত্রসহ হোটেল রুমে অবস্থান করছিলেন।


শ্রীলংকার বিভিন্ন গির্জা ও হোটেলে সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত ও ৫শত জনের মতো আহত হয়েছেন।


বুধবার দুপুরে জায়ানের মরদেহ কলম্বো থেকে ঢাকায় এসে পৌঁছে। জায়ানের মরদেহ বহনকারী শ্রীলংকান এয়ার লাইন্সের একটি বিমান বেলা ১২ টা ৪২ মিনিটে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics