Bangladesh
যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী

Bangladesh Live News | @banglalivenews | 25 Apr 2019

Indian and Bangladesh relationship will always be good: Rizvi
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ২৫ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, ভারতে যে সরকারই ক্ষমতায় আসুক ভারত বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে এবং ভবিষ্যতে আরও ভালো হবে।

তিনি বলেন, ‘নির্বাচন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। সেখানে যে দলেই ক্ষমতায় আসুক বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো থাকবে। এর কারণ এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।’


গওহর রিজভী বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। এর আগে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।


অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ্ আলী ফরহাদ। এতে স্বাগত বক্তব্য রাখেন ডাক্তার আশীষ চক্রবর্তী।

 

এফবিসিসিআই’র পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন প্রমুখ।


অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও পাঁচজন সুবিধা বঞ্চিত শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics