Sports
ফণীর প্রভাবে ফাইনাল বাতিল, বাংলাদেশ-লাওস যৌথ চ্যাম্পিয়ন

Bangladesh Live News | @banglalivenews | 04 May 2019

Bangladesh, Laos declared joint winners
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ৪ : শেষ পর্যন্ত ঘূর্ণিঝড় ফণীর পেটেই গেলো প্রথম বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের ফাইনাল।

 শুক্রবার সন্ধ্যা ৬ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ও লাওসের মেয়েদের মধ্যে টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচ। কিন্তু ম্যাচ শুরুর আগে কয়েক দফা বৃষ্টি এবং বড় আকারে ফণীর আঘাত হানার শঙ্কা মিলিয়ে ফাইনাল বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।


নির্ধারিত সময়ের পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রেসবক্সে তাৎক্ষণিক ব্রিফিং করে এ সিদ্ধান্তের কথা জানান বাফুফের সিনিয়র সহ-সভাপতি এবং স্থানীয় সাংগঠনিক কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী। ফাইনাল বাতিল করে বাংলাদেশ ও লাওসকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা দেয়া হয়েছে।


দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হলেও ট্রফি পাবে কারা? মিডিয়া ব্রিফিংয়ে এমন প্রশ্নের জবাবে আবদুস সালাম মুর্শেদী বলেছেন, ‘আমরা লটারি করে ট্রফি প্রদান করবো।’


বিকেল চারটার দিকে বৃষ্টি হওয়ার পর সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়া ম্যাচ বাতিল হওয়ার মতো ছিল না। মাঠেও ছিল ভালো। তারপরও কেন ম্যাচ শুরু না করেই বাতিল করা হলো? এমন প্রশ্নের জবাবে টুর্নামেন্টের স্বত্বাধিকারী কে-স্পোর্টসের সিইও এম ফাহাদ করীম বলেন, ‘যখন ফাইনাল শুরু হওয়ার কথা ঠিক তখনই ফণীর আঘাত। দেশের ১৯ টি জেলার মানুষ এখন বিপদমুক্তির জন্য প্রার্থনা করছে। আমি বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলেছি। সবাই আমাদের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। তাই ফাইনাল বাতিল করা হয়েছে।’




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics