Sports
বৃষ্টির বাগড়ায় পরিত্যক্ত হয়েছে খেলা

Bangladesh Live News | @banglalivenews | 09 May 2019

Rains abandons Bangladesh match
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ১০ : পরিত্যক্তই হয়ে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে। ডাবলিনের ম্যাচে মাঠে নামা তো দূরে থাক, টসও হতে দেয়নি বৃষ্টি। ত্রিদেশীয় এই সিরিজে বাংলাদেশের পরের ম্যাচ ১৩ মে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। বৃহস্পতিবার খেলা শুরুর কথা ছিল বাংলাদেশ সময় বিকেল ৩-৪৫ মিনিটে।

তবে মুষলধারের বৃষ্টিতে বাংলাদেশ সময় সোয়া ৭টার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড।

তাতে ২ পয়েন্ট করে ভাগাভাগি করে নিয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। এই সিরিজে জয়ী দলের পয়েন্ট ৪।


এবারের বিশ্বকাপের আসর বসছে ইংল্যান্ডে। আয়োজক দেশের কন্ডিশনে সঙ্গে মিল থাকায় আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নেমেছে বাংলাদেশ। বিশ্বকাপ প্রস্তুতির শুরুটা দারুণ হয়েছে টাইগারদের। সিরিজের অন্য দেশ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় দিয়ে শুরু করেছে তারা মিশন।


বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল আয়ারল্যান্ড। স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামার আগেই শুরু হয় বৃষ্টি। থেমে থেকে হওয়া বৃষ্টিতে শেষ পর্যন্ত টস না হয়েই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে খেলা।


বাংলাদেশ সময় বিকেল সোয়া ৫টায় ক্রিকেট আয়ারল্যান্ড তাদের অফিসিয়াল টুইটারে জানিয়েছিল, তখনও বৃষ্টি হচ্ছে ডাবলিনে। ঘণ্টাখানেক পর আইরিশ সাংবাদিক পিটার বয়েড দেন আরও হতাশাজনক খবর। নিজের টুইটারে বৃষ্টিভেজা মাঠের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘অবস্থার কোনও উন্নতি নেই। ম্যাচ পরিত্যক্ত হওয়াটা এখন সময়ের অপেক্ষা।’


শেষ পর্যন্ত সেটাই হয়েছে। স্থানীয় সময় দুপুর ২টার পর খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics