Bangladesh
প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বললেন ওবায়দুল কাদের : কাল আসছেন

Bangladesh Live News | @banglalivenews | 13 May 2019

Kader speaks with PM Hasina
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ১৪ : সিঙ্গাপুরে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের টেলিফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের সঙ্গে থাকা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ গণমাধ্যমকে জানান, সিঙ্গাপুরের স্থানীয় সময় রোববার প্রধানমন্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় তিনি আগামীকাল বুধবার দেশে ফেরার বিষয়টি প্রধানমন্ত্রীকে জানান। আগামীকাল সন্ধ্যা ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার ঢাকায় অবতরণ করার কথা রয়েছে।


প্রসঙ্গত, গত ৩ মার্চ হঠাৎ অবুস্থ হয়ে পড়লে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয় ওবায়দুল কাদেরকে। সেখানে পরীক্ষা-নিরীক্ষা ও এনজিওগ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়লে একটিতে রিং পরানো হয়। শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে ভেন্টিলেশনের মাধ্যমে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের ব্যবস্থা করা হয়।


এরপর ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। ২০ মার্চ সেখানে কার্ডিও থোরাসিক সার্জন ডা. শিভাথাসান কুমারস্বামীর নেতৃত্বে তার বাইপাস সার্জারি করা হয়। এক মাস চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরেই একটি ভাড়ার বাসায় অবস্থান করছেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics