Muktijudho
মুক্তিযোদ্ধাদের কল্যাণে সম্ভাব্য সবকিছু করা হবে

Bangladesh Live News | @banglalivenews | 14 May 2019

Things will be done for the betterment of Muktijoddhas
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ১৪ : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্নমতখী কর্মসূচি বাস্তবায়ন করছে এবং তাদের জন্য সম্ভাব্য সবকিছু করা হবে।

 সোমবার বিকেলে কালিয়াকৈর উপজেলা পরিষদ সভাকক্ষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও প্রথম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


সভায় কালিয়াকৈর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার, ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিনকে বরণ করা হয়। পরে মন্ত্রী উপজেলা পরিষদ আয়োজিত ইফতার মাহফিলে তিনি অংশগ্রহণ করেন। এরআগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ৪ তলা ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন ।


মোজাম্মেল হক বলেন, গৃহহীন ও অসহায় ও মুক্তিযোদ্ধাদের গৃহ নির্মাণের জন্য দুই হাজার দুইশ’ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এতে পনেরো হাজার পরিবারের বাসস্থানের ব্যবস্থা করা হবে। মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।


মন্ত্রী বলেন, জনপ্রতিনিধি এবং গণকর্মচারীগণকে জনগণের কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে । উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের ক্ষেত্রে জনকল্যাণ এবং স্থায়ীত্বের কথা বিবেচনা করতে হবে। জনগণের করের টাকার সদ্ব্যবহার করতে হবে।


মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।




Video of the day
More Muktijudho News
Recent Photos and Videos

Web Statistics