Bangladesh
প্রধানমন্ত্রীকে ফোন দিয়ে ভাগ্য খুলল মুদি দোকানির

Bangladesh Live News | @banglalivenews | 14 May 2019

Luck of grocery shop owner change after calling PM Hasina
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ১৫ : গত ১২ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইলে ফোন করেন নেত্রকোনার বারহাট্টা উপজেলার মুদি দোকানদার মো. ডালিম।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিজ্ঞাসা করেন তোমার জীবিকা কিভাবে চলে? ডালিম বলেন, ছোটখাটো একটা দোকান দিয়ে কোনো রকম চলে মাত্র।

 

তখন ডালিম জীবিকা নির্বাহের জন্য একটি দুধের গাভি এবং একটি ইজিবাইক (মিশুক) প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেন। এরই প্রেক্ষিতে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃ-কালিকা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভি পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা দেন।


মঙ্গলবার দুপুরে মুদি দোকানদার মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভির পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা বুঝিয়ে দেন নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম।


এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মঈনউল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মঈনুল হক কাশেম, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানরা, সহকারী কমিশনার (ভূমি), বারহাট্টা থানা পুলিশের ওসি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদির প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics