Bangladesh
প্রধানমন্ত্রী ২৫ মে দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করবেন

Bangladesh Live News | @banglalivenews | 16 May 2019

PM to inaugurate Meghna, Gomti setu on May 25
নিজস্ব প্রতিনিধি, মে ১৬ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ মে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করবেন।

সড়ক পরিবহন ও  সেতু বিভাগ এ খবর নিশ্চিত করে জানিয়েছে,  সেতু দু’টির নির্মাণ কাজ প্রায় সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রী আগামী ২৫ মে গণভবনে তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে  সেতু দু’টির উদ্বোধন করবেন।

 

অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন,  সেতু দুটির নির্মাণ কাজ খুব শিগগির সম্পন্ন হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের সময়ে ঘরমুখো যাত্রীদের চলাচল সাবলীল করতে  সেতু দু’টি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেবেন।

 

তিনি বুধবার মন্ত্রি পরিষদ বিভাগে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের বলেন,  সেতু দু’টি যান চলাচলের জন্য খুলে দেয়া হলে ঈদের সময়ে যান চলাচল পরিস্থিতির উন্নতি হবে। এর আগে প্রধানমন্ত্রী গত ১৬ মার্চ সীতলক্ষা নদীতে দ্বিতীয় কাচঁপুর  সেতু উদ্বোধন করেন।

 

জাপানী ঠিকাদারী প্রতিষ্টান ওবায়সি করপোরেশন, শিমঝু করপোশেন,জেএফই করপোরেশন,ওআইএইচআই ইনফ্রা সিস্টেম্স কোম্পানী লি.২০১৬ সালের জানুয়ারীতে দ্বিতীয় মেঘনা ও   গোমতীর সঙ্গে দি¦তীয় কাঁচপুর ব্রীজের কাজ শুরু করে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics