Bangladesh
ওবায়দুল কাদেরের বিশ্বাস : মোদির নতুন মেয়াদে অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান হবে

Bangladesh Live News | @banglalivenews | 25 May 2019

Kader feels unsolved problems between India and Pakistan will be solved during Narendra Modi's new tenure
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ২৫ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আশা প্রকাশ করেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নতুন মেয়াদে দুই দেশের মধ্যে অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান হবে।

শুক্রবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভা শেষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ‘নরেন্দ্র মোদির গত মেয়াদে আমরা অনেক সমস্যার সমাধান করতে সক্ষম হয়েছি। আগামীতে অমীমাংসিত তিস্তাচুক্তিসহ অনেক সমস্যার সমাধান হবে।’ তিনি বলেন, মোদি দীর্ঘমেয়াদি সীমান্ত বিরোধ সমস্যা সমাধান করেছেন। ছিটমহল সমস্যার সমাধান তার সরকার বিগত সময়ে করেছে। মোদি দুই দেশের মধ্যকার বিদ্যমান সমস্যার সমাধান করতে আগ্রহী।


খালেদা জিয়ার চিকিৎসা-সংক্রান্ত প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, সরকার তার (খালেদা জিয়া) চিকিৎসার যথেষ্ট মানবিক।


সাংগঠনিক কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, প্রায় আড়াই মাস পরে আমি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করলাম। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আমরা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ঈদের পরে সাংগঠনিক সম্পাদকদের ইেতৃত্বে ৮টি টিম মাঠে নামবে। তারা তৃণমূল পর্যায়ে সংগঠনকে সম্মেলনের মাধ্যমে শক্তিশালী করে গড়ে তুলবে।


এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম, আবদুস সাত্তার, সুজিত রায় নন্দী, শামছুননাহার চাপা, ফরিদুন্নাহার লাইলী, দেলোয়ার হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, মারুফা আকতার পপি, প্রকৌশলী আবদুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics