Bangladesh
চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 12 Jun 2019

Bangladesh:Road Accident kills 2
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ১২ : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।

 এ সময় আহত হয়েছে আরো ৩ জন।


মৃত এমরান হোসেন (৩৫) সোশ্যাল ইসলামি ব্যাংকের একাউন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। নিহত ইমরানের ভাগ্নি ফাতেমা (১০) কে ঢাকায় নেয়ার পথে মার যায় । এমরান হোসেন হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ীর মো. তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোশ্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ভাগ্নি ফাতেমা আক্তার একই এলাকার মো. আলমগীর হোসেনের মেয়ে। তারা চাঁদপুর হয়ে ঢাকা যাচ্ছিলো।


চাঁদপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ ফরিদ আহমেদ জানান, ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ও হাজীগঞ্জ থেকে চাঁদপুরগামী সিএনজি চালিত অটোরিকশাটি ঘোষের হাট এলাকায় এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন। আহত বাকী চারজনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়।


আহতরা ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ডা. ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)। অন্য আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।


এদিকে খবর পেয়ে আহতদের দেখতে জেলা প্রশাসক মাজেদুর রহমান খান হাসপাতালে ছুটে আসেন। এবং ঘটনার তেেদন্তর মাধ্যমে সঠিক কারণ বের করে দোষীদের আইনের আওতায় আনার আশ্বাস দেন।


চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, নিহত এমনরানের মৃতদেহ ময়নাতেেদন্তর জন্যে চাঁদপুর মডেল থানায় রাখা হয়েছে। ঘাতক বাস ও চালক-হেলপারদের আটক করা সম্ভব হয়নি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics