Bangladesh
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

Bangladesh Live News | @banglalivenews | 15 Jun 2019

Chadpur: Road mishap kills 1
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ১৫ : চাঁদপুর জেলার সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা এলাকায় শুক্রবার সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন।

 নিহত জাহিদুল হক চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে। শুক্রবার সকালে চাঁদপুর-রায়পুর সড়কের গাছতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনায় অটোরিকশাটির চালক ও দুইযাত্রি আহত হয়েছেন। আহতরা হলেন- সিএনজি অটোরিকশার চালক মো. ইউসুফ মৃধা (৪৫), রায়পুর থেকে আসা যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহীদা আক্তার (১৮)। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানান, দ্রুতগামি সিএনজি চালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে অটোরিকশাটি সাইকেল আরোহীকে ধাক্কা দেয় এবং অটোরিকশাটিও রাস্তার পাশে পড়ে যায়। এ সময় গুরুতর আহত সাইকেল চালক জাহিদুল হককে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. তাকে মৃত ঘোষণা করেন।


চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জাহিদুলকে মৃত ঘোষণা করেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics