Bangladesh
গাজীপুরে ঝর্ণা ফেব্রিকস পরিদর্শন করলেন নেদারল্যান্ডসের রানি

Bangladesh Live News | @banglalivenews | 11 Jul 2019

Gazipur: Netherlands queen visits Jharna fabrics
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ১১ : নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা গাজীপুর মহানগরীর টঙ্গীতে নারী উদ্যোক্তা ঝর্ণা ইসলামের ‘ঝর্ণা ফেব্রিকস অ্যান্ড ফ্যাশন হাউস’ পরিদর্শন করেছেন।

বুধবার বিকেলে টঙ্গীর দত্তপাড়ায় ঝর্ণা ইসলামের বাড়িতে তার ফ্যাশন হাউস পরিদর্শনে করেন তিনি। এ সময় ঝর্ণা ইসলাম ডাচ রানিকে স্বাগত জানান। পরে রানি ম্যাক্সিমা ঝর্ণা ইসলামের সঙ্গে কথা বলেন এবং তার ফ্যাশন হাউস সম্পর্কে খোঁজ-খবর নেন।


পরিদর্শনকালে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামসহ ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ঝর্ণা ফেব্রিক্স ও ফ্যাশনের মালিক ঝর্ণা ইসলাম বলেন, নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা কারখানার পরিবেশ ও আমার সফলতা দেখে মুগ্ধ হয়েছেন। তিনি আমাকে একটি বিল্ডিংয়ের ফ্লোর ভাড়া নিতে বলেন এবং কাপড় তৈরি করতে যা যা লাগে সেসব কিছু দেয়ার আশ্বাস দেন। আমার সফলতাকে সাধুবাদও জানিয়েছেন তিনি।


এদিকে রানির আগমন উপলক্ষে পুরো টঙ্গী এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ টঙ্গীর প্রতিটি সংযোগ সড়কে বিপুলসংখ্যক পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics