Sports
জাঁকজমকপূর্ণ বৌভাত অনুষ্ঠান মোস্তাফিজের

Bangladesh Live News | @banglalivenews | 14 Jul 2019

Mustafizur's Reception held
ঢাকা, জুলাই ১৪ : বিশ্বকাপ শেষ হয়নি এখনও। তবে বাংলাদেশের বিশ্বকাপ শেষ হয়েছে অনেক আগে, গ্রুপ পর্বেই। বিশ্বকাপ শেষ করে দেশেও ফিরে এসেছেন টাইগার ক্রিকেটাররা। যেখানে মোস্তাফিজের সামনে আবার শ্রীলঙ্কা সিরিজ। এর মাঝে সময়টা পেয়েছেন খুব কম। তবে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান সময়টা বেশ ভালোভাবেই কাজে লাগালেন। বৌভাতের আনুষ্ঠানিকতাটা সেরে ফেললেন।

বিয়ে করেছেন অনেকটা চুপিসারেই। ওই সময়ই ঘোষণা দিয়ে রেখেছিলেন, বৌভাত অনুষ্ঠানের আয়োজন করবেন জাঁকজমকপূর্ণ। সে অনুষ্ঠানটিই আজ নিজ বাড়িতে আয়োজন করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠান।


শনিবার দুপুরে শুরু হয় বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন। এর আগে সকাল থেকে বৌভাত অনুষ্ঠানে আসতে শুরু করেন আমন্ত্রিত অতিথিরা। তবে নিজের জীবনের সবচেয়ে আনন্দের দিনেও মিডিয়ার সামনে বরাবরের মতোই চুপ থাকলেন মোস্তাফিজ। বাড়িতে সুসজ্জিত আসরে বধু সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটার মাস্টার। সেখানেও কোনো কথা তিনি বলেননি। যেন লজ্জায় মরে যাচ্ছিলেন।


তবে মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ আবুল কাশেম গাজী ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘আপনারা সবাই আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’


সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজের গ্রামের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে আড়াই হাজার মানুষের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হলেও হাজির হয়েছেন তার চেয়েও বেশি মানুষ। অতিথি আপ্যায়নের জন্য ব্যবস্থা করা হয়েছে খাসির বিরিয়ানি, গরুর মাংস, দধি ও কোকোকোলা। সনাতন ধর্মাবলম্বীদের জন্য ছিল খাসির বিরয়ানি। বৌভাত অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেস ক্লাবের সদস্যসাংবাদিকসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছায় পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’খ্যাত এই পেসার।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics